রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সকল ক্ষেত্রে উন্নত সেবা দিচ্ছে সরকার- জাহাঙ্গীর কবির আহমদ

সকল ক্ষেত্রে উন্নত সেবা দিচ্ছে সরকার- জাহাঙ্গীর কবির আহমদ

স্টাফ রিপোর্টার,এন এ নাহিদ:: সিলেট বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহমদ বলেন ‘শিক্ষা হচ্ছে একটি জাতি ঘুরে দাঁড়ানোর প্রধান শর্তগুলোর মধ্যে অন্যতম একটি। প্রতিষ্ঠানে শিক্ষা নিতে আসা শিক্ষার্থীরা যদি মাঝ পথ থেকে ঝড়ে পড়ে সেটা অবশ্যই সমাজ, দেশ ও জাতির জন্য দুঃসংবাদ। দেশকে এগিয়ে নিতে সরকার কঠোর পরিশ্রম করে যাচ্ছে। সকল ক্ষেত্রে উন্নত সেবা দিচ্ছে সরকার। এগিয়ে যাওয়ার এই সময়ে আমাদের ‘ঝড়ে পড়া স্কুল শিক্ষার্থী’ বাক্যটা থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য সকল শিক্ষকদের দায়ীত্ব পালন করতে হবে। পাশাপাশি অভিভাবক ও সমাজের সকলকে ঝড়ে পড়া শিক্ষার্থী রোধে কাজ করতে হবে, সচেতন হতে হবে।

মঙ্গলবার বিকাল ২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে মাধ্যমিক ও শিক্ষা অধিদপ্তর এবং ইউনিসেফের উদ্যোগে আয়োজিত ঝড়ে পড়া রোধ কল্পে ভবিষ্যৎ পরিকল্পনামূলক মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে, সহকারি শিক্ষক মো. সাইফুল ইসলামের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ্, জেলা শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অশোক রঞ্জন পুরকায়স্থ, পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আরব আলী।

এসময় উপস্থি ছিলেন সুনামগঞ্জ জেলা শিক্ষা কার্যালয়ের সহকারি পরিচালক নূর জালাল খান শাহানুর, সহকারি শিক্ষক দিলীপ কুমার দে, মো. শাহজাহান, মাও. ফয়জুল বারী, রুবী রানী তালুকদার, মৃদুল চন্দ্র তালুকদার, রিকন চন্দ্র দাশ, হেলাল আহমদ, মো. জজ মিয়া, বদরুজ্জামান খান, রেজওয়ানুল হক, কলেজ শাখার প্রভাষক সুমন কান্তি দাশ, মৌমিতা ভট্টাচার্য্য, শের জাহান, কামরুজ্জামান আহমদ, ইয়াকুব শাহরিয়ার, সহকারি শিক্ষক নিন্দতা দে, রুমা রানী দেব, মিজানুর রহমান, তকবির হোসেন, রূপালী রানী দাশ, শারমিন আক্তার মোহনা ও অপু পাল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com